আজকের শিরোনাম :

চুয়াডাঙ্গায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৮, ১২:৪৯

চুয়াডাঙ্গা, ২১ জুন, এবিনিউজ : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলক্রসিংয়ের পাশে একটি আখক্ষেত থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী হৃদয়ের (২৫) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত হৃদয় উপজেলার দর্শনা পৌরশহরের শান্তিপাড়া মহল্লার বাচ্চু মিয়ার ছেলে। তিনি একাধিক মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় আখক্ষেতে গুলিবিদ্ধ লাশ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

হৃদয়ের বাবা বাচ্চু মিয়া বলেন, গত ১৯ জুন মঙ্গলবার সন্ধ্যায় ৬-৭ জন বাড়িতে এসে হৃদয়কে তুলে নিয়ে চলে যায়। এর পর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকালে গুলিবিদ্ধ লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ শনাক্ত করি।

দামুড়হুদা থানার ওসি (তদন্ত) ইমদাদুল হক জানান, নিহত হৃদয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। গত মঙ্গলবার সন্ধ্যায় দুর্বৃত্তরা তাকে তুলে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে কোন্দলের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ