উলিপুরে অন্যায়কে লাল কার্ড ও দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৯, ১৮:১৬

একদল শিক্ষার্থীর ভিন্ন ধর্মী উদ্যোগ মুগ্ধ হলেন উপস্থিত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ। টিফিনের টাকা বাঁচিয়ে লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করবো দেশটা এ শ্লোগান নিয়ে ‘সকল অন্যায়কে লাল কার্ড ও দেশ প্রেমকে সবুজ কার্ড’ প্রদর্শন করলেন শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ কুড়িগ্রামের উদ্যোগে উলিপুর উপজেলায় বজরা সরকারি প্রাাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

মাদককে না, বাল্যবিবাহকে না, ইভটিজিংকে না, ধর্ষণ ও দুর্নীতিকে না বলে গাছের চারা হাতে নিয়ে শপথ নিলেন উপস্থিত সবাই। সেইসাথে শিক্ষার্থীরা সকল অন্যায়কে লাল কার্ড ও দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নিলেন। লাল সবুজ উন্নয়ন সংঘ কুড়িগ্রাম শাখার সভপতি মোনসাদ আলম কিরণের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্যতিক্রমী এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম আমিন।

বজরা এল. কে. আমিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আহসান হাবীব রানা, প্রভাষক নোমান ফেরদৌস, বজরা এল. কে. আমিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম,  বজরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবার রহমান, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি মাসুদ আমিন, সাধারণ সম্পাদক মামুন আহমেদ, উপদেষ্টা বায়েজিদ, মিন্টু মিয়া প্রমূখ। পরে শতাধিক শিক্ষার্থীকে বিভিন্ন জাতের গাছের চারা প্রদান করা হয়।
 

এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ