আজকের শিরোনাম :

ধুনটে ধর্ষনের অভিযোগে ৯ম শ্রেণীর ছাত্র গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৮, ২১:১৬

ধুনট (বগুড়া), ২০ জুন, এবিনিউজ : বগুড়ার ধুনটে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে জুবায়ের আহমেদ জুবাইল (১৫) নামের ৯ম শ্রেণীর এক স্কুল ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার কান্তনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ধর্ষক জুবায়ের আহমেদ জুবাইল উপজেলার হাঁসাপোটল গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

মামলা ও স্থানীয়সূত্রে জানা গেছে, কালেরপাড়া ইউনিয়নের হাসাপোটল গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে বিলচাপড়ী দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে গত ১৮ জুন রাত ১১টায় প্রতিবেশি জহুরুল ইসলামের ছেলে জুবায়ের আহমেদ জুবাইল বাড়ী থেকে তুলে নিয়ে পাশ্ববর্তী স্থানে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক জুবায়ের পালিয়ে যায়।

পরে ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার দুপুরে ওই স্কুল ছাত্রীর ফুপা রেজাউল করিম বাদী হয়ে ধর্ষক জুবায়ের আহমেদ জুবাইলের বিরুদ্ধে ধুনট থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান এ তথ্য নিশ্চিত করে জানান, এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করা হয়েছে।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ