আজকের শিরোনাম :

তিতাসে নিজ গাভীর লাথিতে কৃষকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৮, ২১:০১

তিতাস (কুমিল্লা), ২০ জুন, এবিনিউজ : কুমিল্লার তিতাস উপজেলায় নিজ গাভীর লাথিতে  কৃষকের মৃত্যু হয়েছে।  ঘটনাটি ঘটেছে, আজ বুধবার সকাল আনুমানিক  ৮ টায় উপজেলার দ্বিতীয় শরশতির চর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দ্বিতীয় শরমতির চর গ্রামের মৃত আহম্মদ উল্লার ছেলে  কৃষক মো. আব্দুর রব মিয়া (৬০) সকাল আনুমানিক ৮টার সময় তাহার নিজ গাভী থেকে দুধ দোয়াতে গোয়ালে যায়। এসময় তার স্ত্রী পরুশা বেগম বাদা দেয় যে গাভীটা উম্মাত তুমি পারবেনা। স্ত্রীর কথা অমান্য করে কৃষক রব মিয়া দুধের লোভ সামলাতে না পেরে সাহস করে গাভীর নিচে বালতি দিয়ে বানে ধরে দুধ টানতে শুরু করে।

২/৩ মিনিটের সময় উম্মাত গাভীটি লাফ দিয়ে পা ঝারা দিলে কৃষক রব মিয়ার বাম চোখের উপরাংশে ও থোতায় আগাত লাগলে সে ঢোলে পরে যায় এবং ঘটনাস্থলেই কৃষকের মৃত্যু হয়।

উক্ত ঘটনাটি স্থানীয়রা পুশিকে ফোন করে জানায় স্ত্রীর বালতি দিয়ে পিঠিয়ে কৃষক স্বামীকে মেরে ফেলেছে।  থানা পুলিশ এমন খবর পেয়ে এস আই ইউসুফ ও এস আই এনায়েত ঘটনা স্থলে গিয়ে সুরুত হাল রির্পোট করে নিশ্চিত করেন গাভীর লাথিতে কৃষকের মৃত্যু হয়েছে বলে লাশ দাফনের অনুমতি দিয়ে আসে।  তবে নিহত কৃষকের গলায়, থোতায় এবং বাম চোখের উপরে আগাতের চিহ্ন রয়েছে।

এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ