আজকের শিরোনাম :

কটিয়াদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আইনজীবীসহ নিহত ২ : আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০১৯, ১৭:৪৯

কিশোরগঞ্জের কটিয়াদীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় আইনজীবীসহ দুইজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহত আইনজীবী শাহেন শাহ (৩০) কটিয়াদী উপজেলার মধ্যপাড়া গ্রামের ফারুক মিয়ার ছেলে। কিশোরগঞ্জ আদালতে তিনি আইন পেশায় নিয়োজিত ছিলেন। এছাড়া নিহত মেনু মিয়া (৫০) একই এলাকার আব্দুল হামিদের ছেলে। পেশায় তিনি একজন ব্যবসায়ী। অপরদিকে বাস ও ট্রাকের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে শাহেন শাহ মোটরসাইকেলে করে কিশোরগঞ্জ আদালতে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কটিয়াদী উপজেলার মধ্যপাড়া বাজারের কাছে বিপরিত দিক থেকে আসা অনন্যা সুপার নামের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আইনজীবী শাহেন শাহ নিহত হন। পরে স্থানীয় লোকজন বাসটি ভাঙচুর এবং প্রায় আধাঘণ্টা কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ বাস ও চালক রিপনকে আটক করেছে।

এদিকে দুর্ঘটনায় আইনজীবী নিহত হওয়ার খবর পেয়ে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি আজ দুপুরে জেলা কালেক্টরেট প্রাঙ্গনে মানববন্ধন করে। সমিতির সভাপতি মিয়া মো. ফেরদৌস ও সাধারণ সম্পাদক শহীদুল আলমের নেতৃত্বে বিপুল সংখ্যক আইনজীবী এতে অংশ নেন।

অপরদিকে বেলা ১২ টার দিকে একই স্থানে সিএনজিচালিক অটোরিকসার চাপায় পথচারী মেনু মিয়া নিহত হয়েছেন। দুপুর আড়াইটার দিকে কটিয়াদীর চারিপাড়া নামক স্থানে ভৈরবগামী শ্যামল ছায়া পরিবহনের একটি বাসের সাথে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।


এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ