আজকের শিরোনাম :

ভূঞাপুরে চোর সিন্ডিকেটের প্রধান গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০১৯, ১৩:০৪

টাঙ্গাইল ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী গ্রাম থেকে আজ মঙ্গলবার সকালে গরু চোর সিন্ডিকেটের প্রধান আব্দ্লু আলীমকে দুটি গরুসহ আটক করা হয়েছে। স্থানীয় লোকজন তাকে গরুসহ আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

জানা যায় উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মিয়ার দুটি গরু গতকাল সোমবার দিবাগত রাতের কোন এক সময় নিজ বাড়ী থেকে চুরি যায়। গরু চুরি যাওয়ার ঘটনায় গোবিন্দাসী গ্রামের আবু তালুকদারের ছেলে আলীমকে সন্দেহ হলে স্থানীয় লোকজন তার বাড়ি ঘেরাও করে। পরে আলীমের বাড়ি থেকে গরু দুটি উদ্ধার করা হয়। এ সময় লোকজন আলীমকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। তবে কৌশলে পালিয়ে যায় আলীমের শ্যালক জাকির। পরে পুলিশ আলীমকে আটক করে থানায় নিয়ে যায়। 

এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ আলীম ও তার শ্যালক জাকির দীর্ঘদিন ধরে পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে গরু ব্যবসার নামে গরু চুরি করে তা বিভিন্ন হাটে বিক্রি করে আসছিলো। কিন্তু প্রমাণের অভাবে কেউ কিছু বলার সাহস পায়নি। আজ হাতেনাতে ধরা পড়াতে তা প্রমাণ হলো।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন আলীম ও তার শ্যালকসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জাকিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এবিএন/কামাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ