আজকের শিরোনাম :

চকরিয়া পৌরসভার পক্ষ থেকে ৭পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৯

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চকরিয়া পৌরসভার মেয়র ও কর্মকর্তাদের সাথে উপজেলা পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

আজ সোমবার চকরিয়া পৌরসভার হল রুমে এ সভা অনুষ্টিত হয়। এসময় পৌরসভার অন্তর্গত ৭টি পূজা মন্ডপকে আর্থিক অনুদানও প্রদান করা হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে চকরিয়া পৌরসভা মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, শারদীয় দুর্গোৎসব এখন বাঙ্গালীর প্রাণের উৎসবে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্প্রায়িকদল আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আজকে সবাই যার যার ধর্ম সে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারছে।

আসন্ন হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপুজা যাতে সুন্দর, সুষ্ঠ এবং আনন্দগন পরিবেশে উদযাপন করতে পারে সেজন্য পৌরসভার পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে। পৌরসভার অর্ন্তগত পূজা মন্ডপে যাওয়ার যে কয়েকটি সড়ক সংস্কার করা প্রয়োজন তা দ্রুততম সময়ে সংস্কার করা হবে।

এসময় উপস্থিত ছিলন-চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র মো.বশিরুল আইয়ুব, চকরিয়া পৌরসভার সচিব মাশউদ মোর্শেদ, চকরিয়া পৌরসভার কাউন্সিলর জামালা উদ্দিন, নজরুল ইসলাম, আঞ্জুমান আরা বেগম, চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ,

চকরিয়া পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, সাধারণ সম্পাদক নিলোৎফল দাশ, সুধাংশু সুশীল, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির পুজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত কান্তি দে, সদস্য রিপন বসাক, চকরিয়া ভরামুুহুরী কালী মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি আশীষ দেসহ পৌরসভার বিভিন্ন পুজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দরা।

অনুষ্ঠান শেষে চকরিয়া পৌরসভার অন্তর্গত সাতটি পুজা মন্ডপকে পৌরসভার পক্ষ থেকে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ