আজকের শিরোনাম :

পিরোজপুরে মাদ্রাসা শিক্ষকের বেতরাকাঘাতে ছাত্র আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪০

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের সাইফুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় এক ছাত্রকে অমানবিকভাবে বেতরাকাঘাত করেছে শিক্ষক আবু মুসা। 

২ ছাত্র খেলার সময় একটি ছাত্র যৎসামান্য আঘাতপ্রাপ্ত হইলে গতকাল শনিবার ১২টার দিকে ওই ছাত্রকে বেতরাকাঘাত করা হয় বলে মাদ্রাসা সূত্রে জানা যায়।

ধাওয়া ইউনিয়নের মো. সেলিম তালুকদার এর পুত্র মো. ঈছা তালুকদার অত্র মাদ্রাসার নূরানী দ্বিতীয় শ্রেণীর ছাত্র। উক্ত মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র মানসুর এর সাথে খেলাধুলার সময় অন্য মানসুর সামান্য আঘাতপ্রাপ্ত হইয়া নূরানী বিভাগের শিক্ষক ক্বারী আবু মুসার নিকট অভিযোগ করিলে ক্বারী আবু মুসা অমানবিকভাবে ঈছার শরীরের বিভিন্ন স্থানে বেতরাকাঘাত করে।

পরে অন্যান্য শিক্ষকরা এসে ঈছাকে মুক্ত করে। এতে তার পিটে ও ঘারে জখম হয়। সরেজমিনে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য মাদ্রাসায় গেলে অভিযুক্ত ক্বারী আবু মুসাকে মাদ্রাসা না পাওয়া গেলে তাহার সহিত মুঠোফোনে যোগাযোগ করিলে তিনি অভিযোগের সত্যতা স্বিকার করেন।
মাদ্রাসার অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতা মুফতি ইব্রাহিম হজে থাকার কারণে তাহার সহিত কথা বলা যায়নি। 

তবে মাদ্রাসার শিক্ষক মাওলানা আমজেদ বলেন শিক্ষকের বেতরাকাঘাতে ছাত্রের শরীরে জখম হয়েছে। ঈছাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার অভিভাবকদের বাড়ীতে গিয়ে আমরা বিষয়টি মীমাংসার ব্যবস্থা করার উদ্যোগ গ্রহণ করিয়াছি।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ