বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৯

নওগাঁর বদলগাছীতে সড়কের স্পিড ব্রেকারের উপর সতর্ক চিহ্ন না থাকায় দুর্ঘটনায় এক জনের মৃত্যু ৪ জন গুরুতর আহত হয়েছে। 

জানা যায় গতকাল ২৭ সেপ্টম্বর সকালে উপজেলার বালুভরা ইউপির মির্জাপুর নামক স্থানে ঘটনাটি ঘটে। ঘটনার বিবরণে জানা যায় ঐ দিন ভ্যানযোগে  যাওয়ার পথে মির্জাপুর স্কুল সংলগ্ন স্পিড ব্রেকারের উপর কোন সতর্ক চিহ্ন না থাকায় উক্ত স্থানে এসে ভ্যান উল্টে যায়।  

এ সময় চালকসহ ভ্যানে থাকা ৪ যাত্রী গুরুতর আহত হয়। আহতরা হলেন জেলার আত্রাই উপজেলার জামগ্রাম গ্রামের মৃত্য শুশিল চন্দ্র এর ছেলে রতন কুমার মালাকার, রতনের স্ত্রী সন্ধা বালা মালাকার, রনজিত কুমার মালাকার এর স্ত্রী শিল্পী রায়, রনজিতের ছোট মেয়ে বিথি রানী ও ভ্যান চালক আব্দুস সালাম, আহতদের প্রথমে   বদলগাছী হাসপাতালে পরে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে এর মধৈ রতন কুমার মালাকার এর অবস্তার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সে খানে চিকিৎসাধীন অবস্তায় ঐদিন সন্ধায় তার মুত্যু ঘটে। 

এ ব্যাপারে বালুভরা ইউপি চেয়ারম্যান শেখ মো. আয়েন উদ্দীন বলেন নওগাঁ জেলা সড়ক জনপদ যদি স্পিড ব্রেকারের উপর রংদিয়ে সতর্ক চিহ্ন দিত তাহলে পথ চারিরা সাবধানে চলাচল করত। 

তিনি আরো বলেন নওগাঁ থেকে বদলগাছী নতুন ব্রিজ পর্যন্ত যত স্পিড ব্রেকার আছে কোথাও সতর্ক চিহ্ন দেওয়া হয়নি তাদের অবহেলার কারণে মাঝে মধৈই এ ধরনের ঘটনা ঘছে। 

এ বিষয়ে নওগাঁ জেলা সড়ক জনপদের নির্বাহী প্রকৌশলী মো. হামিদুল হক বলেন এগুলো স্পিড ব্রেকারে সতর্ক চিহ্ন দেওয়ার প্রয়োজন ছিল কিন্ত বর্তমানে আমাদের নতুন ডিজাইনের স্পিড ব্রেকার তৈরী হবে সে গুলোতে সাদা রংদিয়ে চিহ্নত করা হবে।   

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ