সোনাগাজীতে বিধবা গণধর্ষণের ২আসামীর রিমান্ড মঞ্জুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৩

সোনাগাজীতে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আজ রবিবার বিকালে দুই আসামীর রিমান্ড মঞ্জুর করেছে ফেনীর সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাগাজী মডেল থানার ওসি(তদন্ত) খালিদ হোসেন আসামী রহিমা প্রকাশ সুন্দরি ও সঞ্জু সিকদারের সাত (৭) দিনের  রিমান্ডের আবেদন করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন জানান,আদালতের বিচারক জাকির হোসেন রহিমা সুন্দরির ৪(চার) ও সঞ্জুর সিকদারের তিন(৩) দিনের রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদেও জন্য তাদের থানায় আনা হয়েছে। একই দিন সকালে মামলার এজহারভুক্ত আসামী আফলাশ হোসেন ফেনীর নারী ও শিশু নির্যাতন আদালতে আত্মসমর্পন করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে বিধাবা গণধর্ষণের পর আদালতে ভিকটিমের জবানিতে সোনাগাজী থানার এএসআই সুজন কুমার দাসের নাম আসায় ঘটনাটি তদন্তের জন্য চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি কার্যালয় তিন সদস্যের কমিটি গঠন করেছেন। তদন্ত কমিটিতে আছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি অফিসের অপরাধ বিভাগের পুলিশ সুপার মো. হাসান বারি নুর, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. আতাউর রহমান ও বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মো. খালেদ হোসেন।

কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে ডিআইজির কার্যালয়ে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। এর আগে ভিকটিমের প্রথম মামলার তদন্তে দায়িত্ব অবহেলার অভিযোগে বৃহস্পতিবার রাতে এএসআই সুজনকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে যুক্ত করা হয়।

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ