কধুরখীল ইউপি নির্বাচনে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩১

বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউপি নির্বাচনে ২ চেয়ারম্যান ও ৫ সদস্য পদের প্রার্থী  মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

আজ ২২ সেপ্টেম্বর রবিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রাজীব চক্রবর্তী ও মো. মালেকুজ্জামান মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। একই সাথে সদস্য পদপ্রার্থী  ৩নং ওয়ার্ডের  শাহ আলম, ৪নং ওয়ার্ডের  মো. রুবেল, ৫নং ওয়ার্ডের  মো. লোকমান ও আবু বক্কর,  ৭নং ওয়ার্ডের মো.মাঈনুদ্দীন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন বলে জানিয়েছেন মো. নুরুল ইসলাম।  

কধুরখীল ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান পদ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় নির্বাচনী মাঠে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল আজম শেফু, স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মোহাম্মদ মুছা ও রেজাউল করিম খোকন।
 
ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সদস্য পদে মনোনয়ন দাখিল করেছেন ৬০ জন প্রার্থী। এর মধ্যে যাছাই-বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল করে দেয় নির্বাচন কমিশন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৫ প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করেছেন। বর্তমানে সদস্য পদে ৫৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, কধুরখীল ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ১০হাজার ৭শত ৯৫জন ভোটার রয়েছেন। এরমধ্যে ৫হাজার ৫শত ৫৩জন পুরুষ ও ৫হাজার ২শত ৪২জন মহিলা ভোটার।

ঘোষিত তপসিল অনুযায়ী ২৩ সেপ্টেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ ও আগামী ১৪ অক্টোবর ইউনিয়নের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


এবিএন/রাজু দে/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ