আজকের শিরোনাম :

ঘাটাইলে পৌর মেয়রের তিনবছর পূর্তিতে দিনব্যাপী চা চক্র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৫

ঘাটাইল পৌরসভার মেয়র  মো. শহিদুজ্জামান খান ভিপ শহীদের দায়িত্ব গ্রহণের তিনবছর পূর্তি উপলক্ষে  দিনব্যাপী এক ভিন্নধর্মী  চা চক্রের আয়োজন করে পৌর প্রশাসন। 

সকাল ৯টায় ফেসবুক লাইভে শুভেচ্ছা বক্তব্য প্রদানের মাধ্যমে সারা দিনব্যাপী চলে এ চা চক্র শুর করেন পৌর মেয়র। পৌরসভার বিভিন্ন এলাকা থেকে আসা জনগণের সাথে ধারাবাহিকভাবে মতবিনিময় করেন তিনি। তাদের কাছ থেকে তিনি পৌরসভার বিগত দিনের উন্নয়ন কর্মকান্ডের বিবরণ তুলেন ধরেন। পাশাপাশি সাধারণ জনগণের কাছ থেকে এলাকার সমস্যার কথা শুনেন এবং সমাধানের উপায় নিয়ে আলোচনা করেন। 

পৌরভবনে আগতের তিনি হালকা নাস্তা ও চা দিয়ে আপ্যায়ন করেন। গবেষক, শিক্ষাবিদ, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, নারী নেত্রী, পৌরসভার কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পৌর মেয়রের তিন বছর পূর্তিতে ফুলেল শুভেচ্ছা জানান। 

এ সময় পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরবাসীর আর্শিবাদ সহযোগিতা, সমর্থন ও পরামর্শ অব্যাহত রাখার আহবান জানান। 

চা চক্রে অন্যানদের  মধ্যে উপস্থিত ছিলেন সরকারি জিবিজি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুক্তিযোদ্ধা শামসুল আলম মনি, বিশিষ্ট গবেষক ও সাহিত্যিক জুলফিকার হায়দার, সাবেক ভারপ্রাপ্ত মেয়র হাবিবুর রহমান, পাকুটিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নেছা প্রমূখ।

এবিএন/নজরুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ