আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে পানিসম্পদ প্রতিমন্ত্রীকে জেলা যুবলীগের ফুলেল সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৬

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমকে সিরাজগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

আজ শনিবার দুপুরের দিকে শহর রক্ষা হার্ডপয়েন্টের পানি উন্নয়ন বোর্ডের সমুদ্র বিলাস হলরুমে প্রতিমন্ত্রীকে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হকের নেতৃত্বে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। এ সময় যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 এর আগে জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি’র পক্ষ থেকে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন ও পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে সভাপতি হেলাল উদ্দিন ফুলেল শুভেচ্ছা জানান। এরপর জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকার নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 এ সময় প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, বর্তমান সরকার নদী রক্ষায় বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী তিনি জানেন দেশের সার্বিক উন্নয়ন করতে হলে বাংলাদেশের নদ নদী ও এর তীরবর্তী মানুষকে রক্ষা করতে হবে। তাইতো সরকার একদিকে যেমন নদীর ভাঙ্গনরোধে কাজ করে যাচ্ছে পাশাপাশি সিরাজগঞ্জের যমুনা নদীসহ যে সকল নদী তার নাব্যতা হারিয়ে ফেলেছে সেকল নদীর নাব্যতা ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, সিরাজগঞ্জ-২ আসনের উন্নয়নে নিলরসভাবে কাজ করছেন স্বচ্ছ ও ক্লিন ইমেজের অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ভিষণ বাস্তবায়ন করতে এমপি ডাঃ মুন্নার হাতকে শক্তিশালি করতে হবে। এজন্য তিনি সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও আহবান জানান।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ