দাশুড়িয়ায় প্রি-ক্যাডেট স্কুলে মা সমাবেশ ও ফলাফল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩১

মানসম্মত ও আধুনিক শিক্ষার প্রত্যয় নিয়ে গড়ে ওঠা দাশুড়িয়ার অন্যতম প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই মা সমাবেশ অনুষ্ঠিত হয়। 

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক গোপাল অধিকারীর সভাপত্বিতে এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, জোবেদা খাতুন-সাবান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক কে এম আবুল বাসার, রামচন্দ্র বহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কামাল হোসেন মিঠু, দাশুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মহিদুল ইসলাম ও শিক্ষক সরোয়ার জাহিদ তপন। 

প্লে থেকে পঞ্চম শ্রেণীর মা’দের নিয়ে অনুষ্ঠিত এই সমাবেশে শিশুদের শিক্ষার প্রতি গুরুত্ব দিতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

শিশুর শিক্ষায় মায়ের ভূমিকা গুরুত্বপূর্ণ উল্লেখ করে বক্তারা বলেন একজন মা’ই পারে সন্তানের উজ্জল ভবিষৎ গঠনে ভূমিকা রাখতে। একজন মা যদি সচেতন হয় তাহলে একটি সন্তান অবশ্যই সুশিক্ষায় শিক্ষিত তবে। 

মানসম্মত শিক্ষায় ভাল প্রতিষ্ঠান বেছে নেওয়ার পাশাপাশি মাদক থেকে সন্তানদের দূরে রাখতে বিভিন্ন দিক নির্দেশনা দেন কামাল হোসেন মিঠু। দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলের পাঠদান পদ্ধতির প্রশংসা করে তারা বিদ্যালয়টির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন সকলে। 

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ সুবর্ণা অধিকারীসহ অত্র বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও ছাত্র-ছাত্রীরা এ সময় উপস্থিত ছিলেন। 

পরে দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল তুলে দেওয়া হয়।

এবিএন/গোপাল অধিকারি/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ