আজকের শিরোনাম :

সুনামগঞ্জে হাসপাতালের চিকিৎসা সংকট ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২৫

২৫০ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালের অনিয়ম ও দুর্নীতি বন্ধ করে ও স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে শহরের পুরাতন শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে দুর্নীতি দমন ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করণ কমিটির সদস্যগণ। 

আজ শনিবার বেলা সাড়ে ১২টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক এনাম চৌধুরী, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন গোল আলী, সাবেক পিপি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ড. খায়রুল কবীর রুমেন, অ্যাডভোকেট রহুল তুহিন, ইয়াকুব বখত বখলুল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড নূরে আলম সিদ্দিকি উজ্জ্বল, অ্যাড. নূর হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জমসেদ,  জেলা ছাত্রলীগের সাবেক সাংঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, সাবেক ছাত্রলীগ নেতা সিদ্দিক আহমদ, মোজাহিদুল ইসলাম মজনু প্রমূখ। 

লিখিত বক্তব্যে সংগঠনের আহ্বায়ক এনাম চৌধুরী বলেন সদর হাসপাতালে সুচিকিৎসার অভাব, জরুরি বিভাগে ডাক্তার নেই, পুরো হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের সংকট, ওষুধ স্বল্পতা, অস্বচ্ছ টেন্ডার প্রক্রিয়া, এক্সরে, আল্ট্রাসনোগ্রাম মেশিনের অপারেটর না থাকার বিষয়সহ হাসপাতালে সিন্ডিকেট বাণিজ্যের অভিযোগ করেন। বারবার সদর হাসপাতালের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করার পরও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেয়ার অভিযোগও করেন।  

লিখিত বক্তব্যে আরও বলেন সিভিল সার্জন ডাক্তার আশুতোষ ও তার সিন্ডিকেটের কারণে মানুষ স্বাস্থ্য সেবা পাচ্ছেন না। 

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ