আজকের শিরোনাম :

বড়াইগ্রামে বন্দুকযুদ্ধে ১ মাদকব্যবসায়ী গুলিবিদ্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০১৮, ১৪:২৫

পুলিশের সাথে মাদকব্যবসায়ীদের গুলি বিনিময়
বড়াইগ্রাম (নাটোর) , ১৯ জুন, এবিনিউজ : নাটোরের বড়াইগ্রামে পুলিশের সাথে মাদকব্যবসায়ীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় থানার তালিকাভুক্ত এবং একাধিক মাদক মামলার আসামী তুহিন ভূইয়া (৩৪) গুলিবিদ্ধ হয়। তাকে মূমূর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমাবার দিবাগত রাতে উপজেলার চান্দাই গ্রামে এ ঘটনা ঘটে। তুহিন ভূইয়া উপজেলার গোপালপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আনোয়ার হোসেনের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম রাত ১০টার দিকে অভিযান চালিয়ে গোপালপুর গ্রাম থেকে ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তুহিনকে আটক করে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গড়মাটি গ্রাম থেকে মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামকে (৩০) আটক করা হয়। আমিনুল ওই গ্রামের আতাহার আলীর ছেলে।

এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে চান্দাই এলাকায় তার সহযোগিদের গ্রেফতার করতে অভিযানে গেলে ওই এলাকার মাদকব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর গুলি চালায়। এসময় তুহিন ভূইয়া দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়।

তিনি জানান, গোয়েন্দা পুলিশের টিমটি তুহিনের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে থাকায় মামলায় বিলম্ব হচ্ছে। তারা ফিরে এলে এ বিষয়ে মামলা হবে। তিনি আরো জানান, তুহিনের নামে ইতিপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে।

গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান, জানান, তুহিন আটক হওয়ায় এলাকায় আনন্দের বন্যা বইছে। তুহিন মাদক ব্যবসার পাশাপাশি একাধিক বিয়ে করে সমাজে অনৈতিক কর্মকান্ড চালাতো। এধরনের অপরাধীতের কঠিন সাজা হওয়া দরকার। 

এবিএন/আশরাফুল ইসলাম আশরাফ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ