আজকের শিরোনাম :

গোপালগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৯ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০০

গোপালগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার শোনাশুর নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে। বাসটি ঢাকা থেকে পিরোজপুরের নাজিরপুর যাচ্ছিল।

এ ঘটনায় নিহতেরা হলেন- নিহতরা হলেন গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫), পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ন হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) এবং ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)।

ভাঙ্গা হাইাওয়ে থানার ওসি আতাউর রহমান পুলিশের সুবেদারসহ চার বাসযাত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ‘চাকা পাংচার হয়ে রডবোঝাই একটি ট্রাক সোনাশুরে হাইওয়ের পাশে  দাঁড়িয়ে ছিল। ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে বাস ও ট্রাক দুটিই দুমড়ে মুচড়ে যায়।’

বাসের ৩ যাত্রী নিহত ঘটনাস্থলেই মারা যান। সুবেদার রশিদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে নেওয়া হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে খুলনা পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা আতাউর।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ