আজকের শিরোনাম :

ময়মনসিংহে মাদক বিরোধী সাইকেল র‌্যালী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৫

বাংলাদেশ সরকার মাদক নিয়ন্ত্রণের যে বৃহৎ কর্মসূচী হাতে নিয়েছে এবং সমাজ থেকে সমূলে মাদক নিয়ন্ত্রণের যে প্রত্যয় ঘোষণা করেছে তার সাথে একাত্মতা প্রকাশ করে ঢাকা রাউন্ড টেবিল “মাদক কে না বলুন” এই শ্লোগান নিয়ে শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ময়মনসিংহের সার্কিট হাউজের সামনে থেকে সাইকেল র‌্যালীর আয়োজন করে ঢাকা রাউন্ড টেবিল দূরন্ত বাই সাইকেলের সহযোগিতায়। সাইকেল র‌্যালীটি ময়মনসিংহে অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হেলিপ্যাড মাঠে গিয়ে শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা,  ময়মনসিংহের পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন, বিপিএম (বার)।

মাদক বিরোধী সাইকেল র‌্যালিতে ময়মনসিংহের ৪টি সাইক্লিং সংগঠনসমূহের সাইক্লিস্টসহ ৪০০ জন সাইক্লিস্ট। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাইকেল র‌্যালিটি সার্কিট হাউজ মাঠ থেকে শুরু হয়ে নগরীর জিরো পয়েন্ট- বাতির কল- নতুন বাজার মোড়, চরপাড়া- মাসকান্দা- মাসকান্দা বাইপাস- কেওয়াটখালি বাইপাস-কেবি কলেজ মোড় হয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হেলিপ্যাড মাঠে এসে শেষ হয়। এ সময় সাইক্লিস্টরা মাদক বিরোধী বিভিন্ন স্লোগন ও সচেতনতার বার্তা প্রচার করেন।  

সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এ.কে.এম. জাকির হোসেন, বাউ সাইক্লিস্ট সভাপতি প্রফেসর ড. মোঃ সাইদুর রহমান, বাউ ওমেন সাইক্লিন ক্লাব সভাপতি ডা. নাসরিন সুলতানা,

এছাড়া সহযোগী আয়োজক বিডি ক্লিন ময়মনসিংহ ও এ.কে.এম ফজলুল হক মেমোরিয়াল ফাউন্ডেশন, সাইক্লিস্ট গ্রুপ- বাউ সাইক্লিস্ট, ময়মনসিংহ সাইক্লিস্ট, ময়মনসিংহ স্ট্যান্ড বয়েজ ও ওমেন সাইক্লিন ক্লাব, টিভি মিডিয়া পার্টনার: ৭১ টিভি, প্রেস মিডিয়া পার্টনার: দৈনিক সমকাল ও কালের কণ্ঠ শুভ সংঘ, ভলেনটিয়ার গ্রুপ- স্কাউটার রফিকুল ইসলাম ওপেন স্কাউট গ্রুপ, অনলাইন পাবলিসিটি গ্রুপ- ময়মনসিংহ সিটি পেজ ও ময়মনসিংহ হেল্প লাইন, রেডিও পার্টনার: রেডিও ১৯, ফ্লিম এবং ফটোগ্রাফি পার্টনার: ময়মনসিংহ ফ্লিম ও ফটেগ্রাফি সোসাইটি।

অনলাইন মিডিয়া পার্টনার- বার্তা ২৪.কম, এখন২৪.কম ও দৈনিক ঢাকা টাইমস, লোকাল প্রেস পার্টনার- দৈনিক স্বজন ও লোকাল স্পন্সার- ফেম বিডি ব্যান্ড, ফটোগ্রাফি পার্টনার- স্টুডিও সিক্স বাংলাদেশ, মেডিকেল টিম পার্টনার- রেডক্রিসেন্ট যুব ইউনিট, ময়মনসিংহ। অনুষ্ঠান পরিচালনা করেন মাদক বিরোধী সাইকেল র‌্যালীর প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ