আজকের শিরোনাম :

মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৩

মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের খাগদী বাসস্টান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিন জন ব্যক্তি মটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিল। এসময় খাগদী এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মটরসাইকেলের তিন জনই গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করেন। নিহতরা হলেন কালকিনি উপজেলার চর ঝাউতলা গ্রামের সামাদ হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদার (৩০) ও উত্তর রাজদী গ্রামের জহুর আলী বেপারীর ছেলে মানিক বেপারী (২৮)।

দুর্ঘটনায় আহত হলেন বরিশালের গৌনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার জহুর আলী সরদারের মেয়ে লিপি আক্তার (১৮)। আহত লিপি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ দুর্ঘটনায় কেহ যদি আইনগত সহায়তা নিতে চায়, তাহলে পুলিশ সহযোগিতা করবে।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ