আজকের শিরোনাম :

ময়মনসিংহে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত হয়েছে। নিহতের নাম লাকি আক্তার (২২)। সে দত্তপাড়া গ্রামের মতিউর রহমানের মেয়ে। ঘটনাটি ঘটে আজ বুধবার সকালে পৌর সদরের দত্তপাড়া গ্রামে। এঘটনায় স্বামী সবুজ মিয়াকে আটক করেছে পুলিশ ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের মতিউর রহমানের মেয়ে লাকী আক্তারের সাথে চার বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় একই জেলার তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেরা গ্রামের আব্দুল কাদিরের ছেলে সবুজ মিয়ার (২৫) সাথে। বিয়ের পর থেকে সবুজ-লাকীর দাম্পত্য জীবনে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। গত কয়েকদিন আগে লাকী আক্তার গাজীপুরে তার খালার বাড়িতে বেড়াতে যায়।

গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) স্বামী সবুজ মিয়া স্ত্রী লাকীকে গাজীপুর থেকে শশুড়বাড়ী ঈশ্বরগঞ্জে নিয়ে আসে। আসার পর থেকে তাদের মধ্যে বাকবিতন্ডা চলছিল। বুধবার সকালে স্ত্রীর সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে উপযুপরী ছুরিকাঘাত করে পালিয়ে যেতে চায় সবুজ। এসময় স্ত্রীর চিৎকারে বাড়ির সদস্যরা ছুটে এসে ধাওয়া দিয়ে সবুজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মারাত্মক আহত অবস্থায় লাকীকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর জানান, পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডটি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরাটি জব্দ করা হয়েছে। পুলিশ স্বামী সবুজ মিয়াকে আটক করেছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ