আজকের শিরোনাম :

প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের এগিয়ে নিয়ে যেতে হবে : জাহিদুর রহমান এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়ন পরিষদ চত্তরে আজ মঙ্গলবার ইএসডিওর আয়োজনে এমজেএফ এর সহযোগিতায় যুব সমাবেশের আয়োজন করা হয়।

যুব সমাবেশে ইউপি চেয়ারম্যান জিতেন্দ্রনাথ বর্ম্মনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ বলেন সরকারের পাশাপাশি প্রশিক্ষণের মাধ্যমে ইএসডিও আজ যুবকদের এগিয়ে নিয়ে যেতে কাজ করছে। এমনিভাবে দেশের সকল এনজিওদের কাজ করতে হবে। ইএসডিও আজ ৫০টি জেলায় পরিচারিত হচ্ছে আমি সারাদেশে পরিচারিত করার জন্য নির্বাহি পরিচালকে অনুরোধ করছি। এ সংস্থাটি যেন দেশবাসির জন্য অবদান রাখতে পারে। 

বিশেষ অতিথির বক্তব্যে মানুষের জন্য ফাউন্ডেশের নির্বাহি পরিচালক শাহিন আনাম বলেন এমন একটি দেশ চেয়েছিলাম যেখানে মানুষ মানুষের মধ্যে কোন বৈষ্যম থাকবেনা। যদি নারীদের সম্মান না করি তা হলে উন্নতি সম্ভব নয়। যুবকদের উদ্দেশে তিনি আরো বলেন আজ হ্যাঁকে হ্যাঁ নাকে না বলেছে শুধু এটা বললে হবেনা এটাকে বুকে ধারণ করতে হবে। দেশে এতগুলো উন্নতি হয়েছে তার সাথে আমাদের সামাজিক উন্নতি করতে হবে। প্রকল্প দিয়ে কোন পরিবর্তন আসবেনা যদি মূল্যবোধ গুলো বুকে ধারণ করা না যায়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির আরা বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ অধ্যাপক ইয়াশিন আলী, সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা, ইএসডিওর নির্বাহি পরিচালক ডা. মো. শহিদুজাম্মান, অধ্যক্ষ তাজুল ইসলাম,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা হবিবর রহমান,ইয়ুথ প্রকল্পের শারমিন আকতার শিলা,যুব সদস্য মুন আকতার প্রমূখ। 

উপস্থিত ছিলেন বিএনপি সম্পাদক আতাউর রহমান, প্রধান শিক্ষক ফেরদৌশ আলম মানিক, প্রথমআলো প্রতিনিধি মজিবর রহমান, ডেইলি স্টার প্রতিনিধি রুবায়েত, প্রেস ক্লাব সাবেক সভাপতি মোবারক আলীসহ ইউপি সদস্য ও যুব সদস্যরা।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ একটি বহেরা গাছের চারা রোপন করেন ও যুবকদের লাইব্রেরী উদ্বোধন করেন। 

এবিএন/মোবারক আলী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ