ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

বাউফলে বৃত্তি প্রদান ও বানান প্রতিযোগিতা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৬

পটুয়াখালীর বাউফলে বেসরকারি উন্নয়ন সংস্থা আরএসসি-ডিসিআই, আশরাফুল ও নাসরিন ইসলাম মেমোরিয়াল ফান্ডের সহায়তায় বৃত্তি প্রদান ও ইংরেজি বানান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে ডিসট্রেসড চিলড্রেন এন্ড ইনফান্টস ইন্টারন্যাশনাল (ডিসিআই) ও রাইটস এন্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি), আশরাফুল ও নাসরিন ইসলাম মেমোরিয়াল ফান্ড এর যৌথ সহযোগিতায় পূর্ব কালাইয়া হাসান সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে বৃত্তি প্রদান ও ইংরেজি বানান প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের পাঠক্রম ভিত্তিক গণিত ও ইংরেজী পরীক্ষা এবং ইংরেজি বানান প্রতিযোগিতায় প্রাপ্ত গড় নম্বরের ভিত্তিতে মোট ২৯ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। বানান প্রতিযোগিতার মূল উদ্দেশ্য ছিল শিশুদের শুদ্ধ বানানের ভান্ডারকে আরও সমৃদ্ধ করা এবং যেকোন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য তাদের প্রতিযোগিতামূলক মানসিকতার বিকাশ এবং দুস্থ শিশুদের অর্থনৈতিক সহায়তা প্রদান।

আরএসসি কর্মকর্তা ওয়াহিদ রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম,কাজী হাসানুজ্জামান প্রমুখ।


এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ