আজকের শিরোনাম :

ফুলবাড়ীয়ায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:০২

সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক জনতা পত্রিকার সম্পাদক, আহ্সান উল্লাহ্, প্রকাশক ছৈয়দ আন্ওয়ার ও সিনিয়র রিপোর্টার (ক্রাইম চীফ), আন্তর্জাতিক অনলাইন নিউজ পোর্টাল টাইমস্ টুয়েন্টিফোর ডটনেট এর সম্পাদক হাবিবুর রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদে ফুলবাড়ীয়া উপজেলা পরিষদের সামনে আজ সোমবার সকাল ১১টায় মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ফুলবাড়ীয়া সাংবাদিক সমাজ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 মানববন্ধনে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন ফুলবাড়ীয়া রিপের্টার্স ইউনিটি’র সভাপতি ও যোগান্তর প্রতিনিধি রফিক আহমেদ মিঠু, ফুলখড়ি পত্রিকার সম্পাদক-প্রকাশক ও যায়যায় দিন পত্রিকার প্রতিনিধি আলহাজ্ব নূরুল ইসলাম খান, ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রজ্জাক, সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের প্রতিনিধি হাফিজুল ইসলাম স্বপন প্রমূখ। মানববন্ধনে ফুলবাড়ীয়ায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক সহ সমাজ সচেতন মহল।

উল্লেখ্য, গত ১৫ মার্চ দৈনিক জনতা পত্রিকায় হাবিবুর রহমানের লেখা ‘শাহজালালে সোনা ও মুদ্রা চোরাচালান চক্রের সন্ধান পেয়েছে পুলিশ’ শিরোনামে প্রতিবেদন প্রকাশ হয়।
 

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ