বগুড়ার শেরপুরে প্রতিবন্ধির স্ত্রীর শ্লীলতাহানী : থানায় অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩১

বগুড়ার শেরপুরের দড়িমুকুন্দ গ্রামে প্রতিবন্ধির স্ত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় মকবুল হোসেনের (৬০) বিরুদ্ধে গতকাল রবিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের দড়িমুকুন্দ গ্রামের প্রতিবন্ধি পল্লী চিকিৎসক সেলিম রেজা জীবিকার জন্য বাড়ি থেকে আড়াই কিলোমিটার দুরে শেরুয়া বটতলা এলাকায় দীর্ঘদিন ধরে রোগী দেখাসহ ঔষধ বিক্রি করে আসছেন। সেই সুযোগে একই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে লম্পট মকবুল হোসেন গত ৩ বছর ধরে প্রতিবন্ধির স্ত্রী সুমাইয়া আক্তার সুমিকে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেলিম রেজা বাড়িতে না থাকায় লম্পট মকবুল সুযোগ বুঝে তার বাড়ির সামনে সুমিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট পালিয়ে যায়। এ ঘটনায় প্রতিবন্ধি পল্লী চিকিৎসক সেলিম রেজা গত রোববার রাতে বাদি হয়ে শেরপুর থানায় মকবুল হোসেনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ প্রসঙ্গে সেলিম রেজা বলেন- আমার স্ত্রীকে জরিয়ে ধরলে সে চিৎকার দেয়ায় সে আমার ২ বছরের ছেলেকে জিম্মি করে এবং প্রাণ নাশের হুমকি দেয়। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন- অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ