আজকের শিরোনাম :

বগুড়া শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৪

“শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শেরপুরের খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত এসএমএস এর মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসূচীর শুভ উদ্ধোধন করা হয়েছে ।

আজ সকাল ১১টায় শাহ-বন্দেগী ইউনিয়নের ডিলার আব্দুল আওয়াল সরকারের ঘরে শেরপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হারুন অর-রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ, প্রধান অতিথি লিয়াকত আলী সেখ বলেন, স্বল্প মূল্যে খাদ্য বিতরণ কার্যক্রম ২০১৬ সাল থেকে চালু হয়েছে।

এই কার্যক্রম আরো আধুনিক করতে আপনাদের সুবিধার্থে ও ভোগান্তি যেন না হয় এ জন্য সরকার এসএমএস এর মাধ্যমে স্বল্পমূল্যের খাদ্যশস্য বিতরণ সময়টি জানিয়ে দেওয়ার পদ্ধতি চালু করেছেন। এরই ধারাবাহিকতায় এসএমএস এর মাধ্যমে আপনাদের সময় জানিয়ে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ফুড ইন্সপেক্টর মনোয়ার রহমান, শাহবন্দেগী ইউপি প্যানেল চেয়ারম্যান-১ মাহমুদুল হাসান লিটন, ইউপি সদস্য মকবুল হোসেন, নাছিমা খাতুন, ইউপি সচিব ইকবাল হোসেন প্রূুখ। জানা যায়, শেরপুর উপজেলায় ১৪ হাজার ৩ শ ৭১ জনের মধ্যে ২০ জন ডিলারের মাধ্যমে হতদরিদ্র কার্ডধারীদের মাঝে ৩০ কেজি করে ১০ টাকা ধরে চাউল বিতরণ করা হয়।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ