আজকের শিরোনাম :

সাভারে ক‌লেজ ছাত্রী ও অজ্ঞাত যুব‌কের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০১৮, ১৯:১১

সাভার, ১৮ জুন, এবিনিউজ : ঢাকার সাভারে পৃথক স্থান থেকে এক কলেজ ছাত্রী ও হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে সাভা‌রের হেমায়েতপুরের জয়নাবাড়ি উত্তরপাড়া এলাকার নিজ বাড়িতে থে‌কে ক‌লেজ ছাত্রীর ঝুলন্ত লাশ ও আমিন বাজারের তুরাগ নদী থেকে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ক‌লেজ ছাত্রী রোকসানা আক্তার রত্না (১৮) সাভা‌রের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার হযরত আলীর মেয়ে। সে মোফাজ্জল মোমেনা চাকলাদার মহিলা কলেজের ছাত্রী ছিল।
অার তুরাগ নদী থেকে হাত পা বাঁধা অবস্থায় যুবকের লাশ উদ্ধার কর‌া হ‌লেও তার পরিচয় জানাতে পারেনি পুলিশ। ধারনা করা হ‌চ্ছে ত‌ার বয়স ২২ বছর।

সাভার মডেল থানার এসআই শ্যামল কুমার জানায়, জয়নাবাড়ি উত্তরপাড়া এলাকায় বাড়িতে ক‌লেজ ছাত্রী রত্নার ঝুলন্ত লাশ দেখে তার পরিবারের লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ধারনা করা হ‌চ্ছে, রাতের কোনো এক কোন সময় গলায় ফাঁস লাগিয়ে রত্না আত্মহত্যা করে।

অার, আমিনবাজারের তুরাগ নদীতে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাকে রাতে যে কোন সময় হত্যার পর দুর্বৃওরা লাশ নদীতে ফেলে দেয় বলে ধারণা করা হচ্ছে।

এবিএন/‌মো: সো‌হেল রানা খান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ