ভালুকায় ৮ মহিলা ছিনতাইকারী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৮

ময়মনসিংহের ভালুকায় ছিনতাই করার সময় এলাকাবাসীর সহায়তায় ৮ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। ঘঁটনাটি ঘটেছে আজ সোমবার উপজেলার ভরাডোবা এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধলিয়া গ্রামের মৃত আ. কাদের খানের স্ত্রী হুরেনা খাতুন(৫৫)সোমবার সকালে ভালুকা থেকে ভরাডোবা যাওয়ার উদ্দেশ্যে গাড়ীতে উঠে। পরবর্তীতে সেই আটজন মহিলা তার সাথে ভরাডোবা বাসষ্টেন্ডে নামে।পরে হুরেনা খাতুন ধলিয়া যাওয়ার উদ্দেশ্যে অটোতে উঠে ।

সাথে সাথে ওই মহিলারাও অটোতে উঠে যাত্রী হুরেনা বেগমের গলা থেকে ১ভরি ওজনের স্বর্ণের চেইন খুলে নিতে চেষ্টা করলে তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে ওই মহিলাদের ধরে পুলিশে খবর দেয়। পুলিশে এসে ৮জন মহিলাকে থানায় নিয়া জিঞ্জাসাবাদ করার পর তাদের নাম পরিচয় দেয়। এবং ঘঁটনার স্বত্যতা স্বীকার করে।

আটককৃত মহিলারা হলেন,হবিগঞ্জ সদর থানার বাঘাশুরা গ্রামের সুরত মিয়ার স্ত্রী তাসলিমা(৩০),তোহিদ মিয়ার স্ত্রী জুলেখা(২৪) ,রুস্তম আলীর স্ত্রী সুফিয়া(৪৫)জমির আলীর স্ত্রী রোখসানা(২৩) মাহমুদ আলীর স্ত্রী নীল মোহর(৪৮)। ব্রাক্ষনবাড়ীয়া জেলার নাসিরনগর থানার ডলমন্ডল গ্রামের হুমায়ুন কবীরের স্ত্রী রোজিনা(২৬),মইনউদ্দিনের স্ত্রী রিফা আক্তার(২১),হাদিস মিয়ার স্ত্রী রোজিনা(২৪)। পরবর্তীতে হুরেনা আক্তারের ছেলে কামরুজ্জামান(৩৫) বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাইনউদ্দিন জানান,৮জন মহিলা ছিনতাইকারীকে থানায় এনে জিঙ্গাসাবাদের পর মামলা দিয়ে তাদের আদালতে সোর্পদ করা হয়েছে। তিনি আরও জানান,৮জন মহিলাদের সাথে ৩জনের শিশু সন্তান আছে। তারা মানুষের সহানুভর্তি পাওয়ার আশায় তারা শিশু নিয়ে এসব অপকর্ম করে।


এবিএন/জাহিদুল ইসলাম খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ