আজকের শিরোনাম :

সারিয়াকান্দিতে চোরসহ আটক ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৬

বগুড়ার সারিয়াকান্দিতে ৪ জন দোকান চোর, সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও মাদকসহ ৬ জনকে আটক করেছে থানা পুলিশ। 

এদের মধ্যে ৪ জনকে সারিয়াকান্দি পৌরসভা কাঁঠালতলা মার্কেটে এস আর ঘড়ি ও চশমা ঘর চুরি এবং ২ জনকে মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের দায়ে তাদেরকে আটক করা হয়। 

চুরির অপরাধে গ্রেফতারকৃতরা হলেন সারিয়াকান্দি হিন্দুকান্দি গ্রামের ডাবলু মিয়ার ছেলে সাজেদুল ইসলাম সানু, চর রামনগর গ্রামের মিজানুর রহমানের ছেলে জিহাদ ইসলাম, হিন্দুকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শামীম আহম্মেদ ও একই গ্রামের ডাবলু মিয়ার ছেলে শাওন আহম্মেদ।

গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৩টায় চোরের ঘটনাটি ঘটে। চুরির ঘটনায় এস আর ঘড়ি দোকানের মালিক আবু তালহা থানায় এজাহার দায়ের করেন।

ইজাহার সূত্রে জানা যায় কুপতলা গ্রামের এস আর ঘড়ি দোকানের মালিক প্রতিদিনের ন্যায় রাত ৮টায় দোকান বন্ধ করে বাড়িতে যাই। পরবর্তীতে রাত্রী আনুমানিক সাড়ে ৩টায় চুরির সংবাদ পেয়ে দোকানে এসে সংবাদ দাতার সঙ্গে নিয়ে দোকান ঘরের উত্তর পাশে দেখতে পাই টিনের বেড়া ভাঙ্গা ও কাটা। পরে দোকানে ভিতরে প্রবেশ করে দেখতে পাই ঘরের ভিতরের জিনিসপত্র এলোমোলো এবং ক্যাশ বাক্সে ড্রয়ার ভাঙ্গা। 

এ ছাড়া মালামাল বিক্রয় ১০,০০০ হাজার টাকা ও বিভিন্ন ধরনের ৪৭টি ঘড়ি ও ২৫টি চশমা প্রায় ৪০,০০০ টাকা মূল্যের ঘড়ি ও চশমা চুরি করে নিয়ে যায়।

সারিয়াকান্দি থানার ওসি আল-আমিন জানান ঘটনাটি সঠকি এ ব্যাপারে ঘটনাটি জানতে পেলে রাতেই তাৎক্ষণিকভাবে চোরদের ধরতে সক্ষম হই। 

অন্যদিকে একই দিনে অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি ও মাদক বিক্রয়কারীকে আটক করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এবিএন/পাভেল মিয়া/গালিব/জসিম 


 

এই বিভাগের আরো সংবাদ