হাতবোমা বিস্ফোরণে উড়ে গেল র‌্যাব কর্মকর্তার হাতের কব্জি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৮ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১১

যশোরের অভয়নগর থানা চত্বরে পরিত্যক্ত বোমা নিষ্ক্রিয় করার সময় বিস্ফোরিত হয়ে খুলনা র‌্যাব-৬ এর একজন কর্মকর্তা আহত হয়েছেন। তাঁর বাম হাতের কব্জি উড়ে গেছে। আহত ওই কর্মকর্তা র‌্যাব-৬ এর কর্পোরাল শহিদুল ইসলাম। তাকে, যশোর সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ রবিবার সকাল সাড়ে ১০টার সময় অভয়নগর থানা চত্বরে এ দুর্ঘটনা ঘটে।

অভয়নগর থানা সূত্র জানায়, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উদ্ধার করা ৭টি বোমা নিষ্ক্রিয় করার জন্য র‌্যাব-৬ খুলনার একটি দল রবিবার সকালে থানায় আসে। অফিসিয়াল কার্যক্রম শেষে কর্পোরাল শহিদ ৭টি বোমা নিয়ে থানার সামনে নিষ্ক্রিয় করার সময় একটি বোমা বিস্ফোরিত হয়। এতে তাঁর বাম হাতের কব্জি উড়ে যায়। এসময় দলের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যায়। নাম প্রকাশ না করার শর্তে থানার এক কর্মকর্তা জানান, অসাবধানতার কারণে বোমার বিস্ফোরণ ঘটেছিল।  

সরেজমিনে অভয়নগর থানায় গিয়ে দেখা যায়, ঘটনাস্থল থানার সামনে র‌্যাব সদস্যের রক্তমাখা হেলমেট, বুলেটপ্রুফ জ্যাকেট পড়ে আছে। তারই সামনে পড়ে আছে লাল টেপ দিয়ে জড়ানো আরও ৬টি পরিত্যক্ত বোমা। রক্তের দাগ রয়েছে সর্বত্র। এসময় র‌্যাবের বোমা নিষ্ক্রিয় দলের কাউকে পাওয়া যায়নি। 

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনাটি নিছক দুর্ঘটনা। আহত কর্পোরাল শহিদকে দেখতে তিনি যশোরে সিএমএইচে আছেন। তাঁর বাম হাতের কব্জি উড়ে গেছে। শারীরিক অবস্থা ভালো আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ