আজকের শিরোনাম :

আটপাড়ায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী খায়রুল ইসলাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩১ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৫

নেত্রকোণার আটপাড়া উপজেলা পরিষদের ৫ম ধাপে ১৪ অক্টোবর নির্বাচনের তফসিল ঘোষণার পর আজ রবিবার মনোয়ন বাছাই করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে হাজী মো. খায়রুল ইসলামের মনোনয়ন বৈধ হিসেবে বিবেচিত হয়। 

“আমরা সবাই এক জোট, এবার দেব নৌকায় ভোট” এই স্লোগানকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একনিষ্ঠ সৈনিক মরহুম আব্দুল খালেকের সুযোগ্য পুত্র আটপাড়া গণ মানুষের নয়নের মনি বিশিষ্ট সমাজসেবক, হতদরিদ্র ও অসহায় নির্যাতিত মানুষের সহায়তাকারী সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলাম। 

বিগত সময়ে হাজী মো. খায়রুল ইসলাম চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। 

এরই ধারাবাহিকতায় তিনি উপজেলা পরিষদের নিরাপত্তার জন্য বাউন্ডারীসহ গেইট নির্মাণ, শিশুদের বিনোদনের জন্য একটি শিশু পার্ক, দূরদূরান্ত থেকে আসা ব্যক্তিদের জন্য বিশ্রামাগার ‘‘মাটির টানে” ঘর নির্মাণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাটসহ দৃশ্যমান অনেক উন্নয়ন করেছেন। যা অতীতের চেয়ে হাজী মো. খায়রুল ইসলামের অবদান অন্যতম। এরই ধারাবাহিকতা রক্ষার জন্য উপজেলাবাসী হাজী মো. খায়রুল ইসলামকে আবার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চান। 

হাজী মো. খায়রুল ইসলাম বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখা ও উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে এলাকাবাসীর সেবা করার প্রত্যশা ব্যক্ত করেন। 
   
এবিএন/মো আসাদুজ্জামান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ