পেকুয়ায় ৩৩ রোগীকে প্রধানমন্ত্রীর অনুদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৪

চকরিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলের আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম সংসদীয় আসন চকরিয়া এবং পেকুয়ার ৩৩ জন অসুস্থ রোগীকে সু-চিকিৎসার জন্য ২৭ লাখ ৪০ হাজার টাকা অনুদানের চেক তুলে দেন। 

গতকাল শনিবার রাতে এমপির নিজ বাসভবনে এই চেক হস্তান্তর করা হয়। 

এমপি জাফর আলমের আন্তরিক প্রচেষ্টা ও সুপারিশে চকরিয়া ও পেকুয়ার অসুস্থ রোগীদের মধ্যে চকরিয়া উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমা-ার ফরিদ আহমদ ও মুক্তিযোদ্ধা নজির আহমদকে ৩ লাখ করে ৬ লাখসহ আরও ৩১ জন রোগীকে প্রধানমন্ত্রী ত্রাণ ও কল্যাণ তহবিলের ২৭ লাখ ৪০ হাজার টাকা আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন এমপি জাফর আলমের একান্ত সচিব আমিন চৌধুরী। 

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সু-চিকিৎসার জন্য অনুদান প্রদান জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার মহতি উদ্যোগ। তাইতো তিনি মানবতার মা।

তিনি আরো বলেন বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামী লীগ ব্যতীত কোন সরকার তা দিতে পারেনি। এরই ধারাবাহিকতায় এখন পর্য়ন্ত চকরিয়া-পেকুয়ার প্রায় ৬৫ জন অসুস্থ রোগী প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের টাকায় চিকিৎসা সেবা নিচ্ছেন। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ