আজকের শিরোনাম :

সেনবাগে বন্দুক ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৪

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নে অভিযান চালিয়ে বেলাল হোসেন (৪৬) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ২৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা। গ্রেপ্তারকৃত বেলাল হোসেন বীরকোর্ট গ্রামের আবদু জব্বারের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে বীরকোর্ট এলাকার সানা উল্যা ভূঁইয়া বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী আসামী মোঃ বেলাল হোসেনকে একটি বন্দুক ও ২৫০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

বেলাল দীর্ঘদিন ধরে সেনবাগের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধসহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বেলালের  বিরুদ্ধে সেনবাগ থানায় মাদক আইনে মোট ৫ টি মামলা রয়েছে এবং এ ঘটনায় আরো পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।


এবিএন/ফিরোজ আলম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ