আজকের শিরোনাম :

লাকসামে দেশীয় অস্ত্র-সস্ত্রসহ ৬ কিশোর গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৫

কুমিল্লার লাকসামে অভিযান চালিয়ে ‘কিশোর গ্যাং’ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২টি রামদা, ৩টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ৫টি মোবাইল  ফোন ও ১টি ট্যাব উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গতকাল শনিবার গভীর রাতে  সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প গোপন সংবাদের ভিত্তীতে লাকসাম উপজেলার ষোলপুকুরিয়া নৈরপাড়াস্থ লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়কের দক্ষিণ পার্শ্বে  এ-নূরে মদীনার মাদ্রাসার কাছে পাকা রাস্তার উপর দেশীয় অস্ত্র-সস্ত্রসহ কতিপয় লোকজন সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল- এমন সময়  সেখানে অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে ৬ (ছয়) ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, ষোলপুকুরিয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. শাহদাত হোসেন (১৮), মনির হোসেনের ছেলে মো. মেহেদী হাসান (১৮), নৈরপাড় গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. রুবেল (২২), মফিজুর রহমানের ছেলে মো. ইয়াসিন হোসেন(১৯), জামাল হোসেনের ছেলে মো. নাঈম (১৯), এবং চেঙ্গারচর গ্রামের  সোলায়মান মিয়ার ছেলে মোঃ সোহেল রানা (১৮)।

র‌্যাব -১১ কুমিল্লার সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার প্রণব কুমার এএসপি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবত অত্র এলাকায় সংঘবদ্ধভাবে চোরি ডাকাতিসহ ভিবিন্ন অসামাজিক কার্যক্রম করে আসছে। গতকাল ও তারা একই উদ্দেশ্যে ঘটনাস্থলে সমবেত হয়েছিল । আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।
 

 এবিএন/ইকবাল হোসেন মিন্টু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ