আজকের শিরোনাম :

মাদারীপুরে ডেঙ্গু আক্রন্ত যুবলীগ নেতার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৫

মাদারীপুরের শিবচরে মো. সেলিম মাদবর ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এর মৃত্যু হয়েছে। 

তিনি শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের রামরায়ের কান্দি গ্রামের লালমিয়া মাদবরের ছেলে। সেলিম উমেদপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক ছিলেন। এ নিয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মাদারীপুর জেলার ১০ জনের মৃত্যু হলো।

জানা গেছে জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক মো. সেলিম মাদবর গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে প্রথমে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিবচরের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি হন। পরদিন বুধবার উন্নত চিকিৎসার জন্য পরিবারের লোকজন ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ওই হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা চলছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাত ৯টার দিকে তিনি মারা যান। 

আজ শনিবার সকালে তার লাশ শিবচরের নিজ বাড়ীতে নিয়ে আশা হয়।

শিবচর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক জানান গতকাল শুক্রবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সেলিম মাদবরের মৃত্যুর খবর পেয়েছি। তিনি উমেদপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক ছিলেন।

উমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. লতিফ মুন্সী বলেন উমেদপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক সেলিম মাদবর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সকালে তার লাশ শিবচরের নিজ বাড়ীতে নিয়ে আসা হয়। 

আজ শনিবার বাদ যোহর জানাজা শেষে তাকে নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ