আজকের শিরোনাম :

নবীগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনায় আটক ৪ : মুছা পলাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৮

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসার হামলায় ওসি (তদন্ত) ও এসআই আহত হওয়ার ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। তবে এখনও পলাতক রয়েছে দুর্ধর্ষ মুসা। তাকে গ্রেফতারে রাতভর অভিযান চালানো হয়েছে।

এ ঘটনায় আজ শুক্রবার দুপুরে একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে তালিকাভুক্ত সন্ত্রাসী ও একাধিক মামলার পলাতক আসামী খুর্শেদ মিয়ার ছেলে সোহানুর রহমান মুসাকে গ্রেফতার করতে তার দোকানে পুলিশ অভিযান চালায়। এ সময় মুসাসহ তার সঙ্গীয় কয়েকজন দোকান থেকে একটি ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর এলোপাথাড়ি কুপাতে থাকে। হামলায় ওসি (তদন্ত) উত্তম কুমার এবং এসআই ফখরুজ্জামানসহ ২ জন কনস্টেবল গুরুতর আহত হন। তাদের কুপিয়ে মুসা দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন দুই পুলিশ কর্মকর্তাসহ কনস্টেবলদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় ওসি (তদন্ত) উত্তম কুমারকে সিলেটে প্রেরণ করা হয়। রাতেই অভিযান চালিয়ে পুলিশ দুর্ধর্ষ মুসার মা শামছুন্নাহার, বোন মৌসুমী আক্তার, তান্নি আক্তার ও শাম্মি আক্তারকে আটক করে। মুসাকে আটক করতে রাতভর অভিযান চালানো হয়। সকাল থেকেও বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় এসআই ফিরোজ আহম্মেদ বাদি হয়ে শুক্রবার দুপুরে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায় মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলায় পরোয়ানা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করতে তার দোকানে অভিযান চালালে সে অতর্কিত হামলা চালায়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। ইতিমধ্যে ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ