আজকের শিরোনাম :

চিতলমারীতে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতির বসতবাড়ি ভাংচুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৮, ১৯:১৮

বাগেরহাট, ১৭ জুন, এবিনিউজ : বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনিশংকর বালার বসতবাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। 

হামলাকারীরা এ সময় ঘরে থাকা ধান-চাল, বই-খাতা ফেলে দেওয়াসহ আসবাবপত্রের ব্যাপক ভাংচুর চালায়। একটি মেয়েলি ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে এ সন্ত্রাসী হমলা হয়। তবে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এক ছাত্রীকে মারপিটের অভিযোগ উঠেছে। 

চরবানিয়ারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনিশংকর বালা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় একটি প্রভাবশালী মহল শুক্রবার বিকেলে তার বাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। 

এ সময় বাড়িতে কোন পুরুষ লোক না থাকার সুবাদে হামলাকারীরা ঘরে থাকা ধান-চাল, বই-খাতা ফেলে দেওয়াসহ আসবাবপত্রের ব্যাপক ভাংচুর চালায়। হামলাকারীদের বাধা দিতে গিয়ে তার বৃদ্ধ মাসিমা সুন্দরী বালা (৭৫) আহত হন। 

চরবানিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোবিন্দ মজুমদার জানান, ছাত্রলীগের সভাপতি মনিশংকর বালার বসতবাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় তারা নিন্দা ও প্রতিবাদ জানান।  এ ঘটনার একটি সুষ্ঠ সমাধান হওয়া উচিত বলেও তিনি উল্লেখ করেন। 

চিতলমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ লাল দত্ত জানান, বিষয়টি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীকে আইনের আওতায় আনা হোক। 

চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল মন্ডল জানান, একজন রানিং সভাপতির বসতবাড়িতে সন্ত্রাসী হামলা অত্যান্ত দুঃখজনক। তিনি এ হামলার উপযুক্ত বিচার দাবি করেন। 

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, মনি শংকর একটি মেয়েকে মারধর করেছে। মেয়েটি এখন হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়ের বাবা অভিযোগ দিলে মনি শংকরের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস এস সাগর /জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ