আজকের শিরোনাম :

বদলগাছীতে দুই মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৮, ১৮:৩৭

বদলগাছী (নওগাঁ), ১৭ জুন, এবিনিউজ : নওগাঁর বদলগাছীতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। 

জানা যায় গত রবিবার অনুমান সকাল সাড়ে ৯টার দিকে ধামুইরহাট উপজেলা থেকে দুই মাদক ব্যবসায়ী ১৫০ পিছ ফেন্সিড্রিল শরীরে বেঁধে মোটরসাইকেল যোগে নিয়ে যাওয়ার পথে উপজেলার কোমারপুর মোড় নামক স্থানে একটি পিকনিকের বাস দাঁড় করানো ছিল। 

এ সময় দ্রুত বেগে ফেন্সিড্রিল বহনকারী মোটরসাইকেল বাসের পিছনে ধাক্কা লেগে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে জখম প্রাপ্ত হয়। এ সময় স্থানীয় জনগন তাদের উদ্ধারের সময় তাদের শরীরে বাঁধা প্রায় ১৫০ পিছ ফেন্সিড্রিল ছিল। 

পুলিশ উদ্ধারের আগেই স্থানীয় কিছু নেশাখোর তাদের কাছ থেকে ছিনিয়ে নেয় এবং কিছু ভেঙ্গে নষ্ট হয়। পরে মোবাইল ফোনে বদলগাছী থানাকে অবহিত করিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ ৩৫ বোতল ফেন্সিড্রিল উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

আকটকৃত হলো নওগাঁ সদরের পাহাড়পুর গ্রামের মামুনুর রহমানের পুত্র সম্রাট হোসেন (২৩) একই গ্রামের নাসের আলীর পুত্র মিন্টু (২২)। মাদক ব্যবসায়ীরা জানান তাদের কাছে ১৫০ বোতল ফেন্সিড্রিল ছিল। 

এ বিষয়ে বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জালাল উদ্দীন এর সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন মাদক ব্যবসায়ীরা সড়ক দূর্ঘটনার শিকার হয়ে অসুস্থ হয়ে পড়লে প্রাথমিক দিয়ে থানা হাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে বদলগাছী থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

এবিএন/হাফিজার রহমান/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ