আজকের শিরোনাম :

পটুয়াখালীতে র‌্যাবের সহযোগিতায় অপহরণের ২০ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৪

পটুয়াখালীতে স্কুলছাত্রী অপহরণের ২০ দিন পর উদ্ধারসহ একজনকে আটক করেছে পটুয়াখালী র‌্যাব-৮।

স্থানীয় প্রতিনিধির পাওয়া তথ্যে জানা যায় গতকাল ৯ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ঘটিকার সময় পটুয়াখালী শহরের সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে স্কুলপড়ুয়া ছাত্রীকে উদ্ধার ও ধর্ষকের সহযোগী আকলিমা বেগমকে আটক করা হয়। র‌্যাব-৮ এর টের পেয়ে কৌশলে গৃহশিক্ষক মাসুদ পালিয়ে যায়।

এ ব্যাপারে পটুয়াখালী র‌্যাব-৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান ২০ আগস্ট সকালে আব্দুল হাই বিদ্যানিকেতনের উদ্দেশ্যে  বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পথে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায় গৃহশিক্ষক মো. মাসুদ রানা শুভ ও তার সহযোগী আকলিমা বেগম।

অনেক খোঁজাখুঁজির পরও স্কুলছাত্রীকে না পেয়ে ২১ আগস্ট পটুয়াখালী সদর থানায় লিখিত অভিযোগ দেন ছাত্রীর মা। সেই সঙ্গে মেয়েকে উদ্ধারে পটুয়াখালী র‌্যাব-৮ কাছে সকল তথ্য এবং মেয়ের ছবি দিয়ে আসে সহযোগিতা করার  জন্য

তিনি আরো জানান ওই ছাত্রীকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রাখে প্রায় ২০ দিন ধরে ধর্ষণ করছে গৃহশিক্ষক মাসুদ রানা। ধর্ষণে সহযোগিতা করেছে আকলিমা বেগম। 

গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে শহরের সবুজবাগের মনু ফকিরের বাড়ির ভাড়াটিয়া আকলিমা বেগমের বাসায় অভিযান চালিয়ে স্কুলপড়ুয়া ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব-৮ কৌশলে ধর্ষণের সহযোগী পালিয়ে যাওয়ার সময় আকলিমা বেগমকে গ্রেফতার করা হয়। এ সময় ধর্ষক মাসুদ রানা টের পেয়ে পালিয়ে যায়। 

পরে  ধর্ষকের  সহযোগী আকলিমা বেগমকে পটুয়াখালী সদর থানায় প্রেরণ করাসহ স্কুল পড়ুয়া শিক্ষার্থীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ