আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে একজনকে পিটিয়ে হত্যা : আটক ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৭

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবুল (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে ছয়জনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল রবিবার রাত ৮টার দিকে সদর উপজেলার পূর্ব বিজয়নগর এলাকার কিরনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে।

নিহত বাবুল স্থানীয় মৃত শহিদ উল্ল্যার ছেলে। তিনি গাছের ব্যবসা করতেন। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সদর উপজেলার বিজয়নগর গ্রামের নাপিতবাড়ির সোহেলের স্ত্রী লিপি আক্তারকে কুপ্রস্তাব দেয় পার্শ্ববর্তী এলাকার মৎস্য চাষী শহীদ। এতে রাজি না হওয়ায় লিপি ও সোহেলের ভাগিনা রাসেলকে জড়িয়ে কুৎসা রটায় শহীদ। বিষয়টি জানতে পেরে সোহেল ক্ষুব্ধ হয়ে কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে শহীদের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারধর করে।

এতে বাধা দিলে সন্ত্রাসীরা বাবুলকেও মারধর করে। পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী সোহেলসহ ৬ সন্ত্রাসীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, দু’পক্ষের মারামারির ঘটনায় একজন নিহত হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এবিএন/আবীর আকাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ