আজকের শিরোনাম :

বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:০১

পটুয়াখালীর বাউফলে নিজ সন্তানকে হত্যা চেষ্টা মামলার বাদী মো. কবির হোসেন বয়াতি (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে পিটিয়ে হত্যা করেছে ওই মামলার আসামীরা। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের কুম্ভখালি গ্রামে ঘটে এ ঘটনা।

নিহতের স্ত্রী আকলিমা বেগম জানান, একই এলাকার কুদ্দুস হাওলাদার  ও খালেক মোল্লা গংদের সাথে একটি রাস্তা নিয়ে তাদের বিরোধ হয়। এর জের ধরে গত ২০ জুলাই রাতে তার স্কুল পড়–য়া ছেলে সজিব হাওলাদারকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ।

এ ঘটনায় ২৬ জুলাই তার স্বামী কবির বয়াতি বাদি হয়ে কুদ্দুস হাওলাদারসহ কয়েকজনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা করেন। এর পর থেকে  মামলা প্রত্যাহারে জন্য আসামীরা তার স্বামীকে বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখিয়ে আসছিল ।

ঘটনার দিন রাত ৮টার দিকে তার স্বামী কবির বয়াতি জমিজমার কাগজপত্র নিয়ে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের বগা বন্দরস্থ  বাড়িতে যাওয়ার পথে প্রতিপক্ষ কুদ্দুস বয়াতির সাথে তার কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে সরোয়ার, খালেক মোল্লা, মজিবুর মোল্লা, কামাল মোল্লা, রানা হাওলাদার, সজল হাওলাদার, আবু হাওলাদার ও নুরুল চৌকিদার তার স্বামীকে ধরে আসামীদের বাড়ীতে নিয়ে যায় এবং শরীরের বিভিন্ন জায়গা কুপিয়ে জখম করে বাড়ির উঠানে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ কবিরকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল আহম্মেদ জানান, তার হাতে পায়ে ও মাথায়  গুরুতর জখম ছিল। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত হয়।
 
বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার সাথে জড়িত থাকার  অভিযোগে কুদ্দুস হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে । লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

 

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ