আজকের শিরোনাম :

পটুয়াখালীতে ফুটবল খেলায় হামলা : আহত ১৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৩

পটুয়াখালীর দশমিনা উপজেলায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা মধ্যে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের রণগোপালদী ইউনিয়ন ফাইনাল খেলায় গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রতিপক্ষের হামলায় একই বিদ্যালয়ের ১৪ ছাত্র আহত। নিরাপত্তা বিষয়ে জানতে মুঠোফোনে ওসি বললেন না না এটা রাবিস! এটা সামান্য ঘটনা।

জানা যায় উপজেলা আউলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় নিজস্ব মাঠে রণগোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের সাথে অনুষ্ঠিত ইউনিয়ন ফাইনাল খেলার সময় হামলায় ঘটনা ঘটে।
 
আহতদের উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রণগোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসীম উদ্দিন স্থানীয় সংবাদকর্মীদের জানায় খেলা চলাকালীন সময় আউলিয়াপুর স্কুলের এক খেলোয়ার আফজালকে অবৈধ আঘাত করলে দুই খেলোয়ারের মধ্যে বাকবিতন্ডার ঘটনার জের ধরে বিপক্ষের খোলোয়ার ও দর্শকরা হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে। এ দিকে আউলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম বলেন ২ জন আহত হয়েছে। পরিস্থিতি খারাপ করতে ১৪ জন হাসপাতালে ভর্তি করেছে।

হামলায় আহতর ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস বলেন উভয় স্কুলের শিক্ষকদের নোটিশ করে বিষয়টির সত্যতা যাচাই করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চলাকালীন সময় আউলিয়াপুর স্কুলের এক খেলোয়ার আফজালকে অবৈধ আঘাত করলে দুই খেলোয়ারের মধ্যে বাকবিতন্ডার ঘটনার জের ধরে বিপক্ষের খোলোয়ার ও দর্শকরা হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

এ দিকে আউলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম বলেন ২ জন আহত হয়েছে। পরিস্থিতি খারাপ হওয়ায়  ১৪ জন হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যাপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম জালার উদ্দিন বলেন এটা সমান্য ঘটনা। কোন পক্ষই এখনো অভিযোগ করেনি। নিরাপত্তায় পুলিশ ছিল।

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ