রুমায় পাইন্দু ইউপি মহিলা সদস্যের শপথ গ্রহণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩০

বান্দরবানে রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদের নতুন সদস্য অংমেসিং মারমা এর আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

আজ ৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামসুল আলম ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩নং ওয়ার্ড এর নতুন সদস্য অংমেসিং মারমাকে শপথ বাক্য পাঠ করান তিনি।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা, প্রধান অতিথি উপজেলা পরিষদে চেয়ারম্যান উহ্লাচিং মারমা, উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, শিক্ষা বিভাগের কর্মকর্তা, রুমা থানা অফিসার ইনচার্জ (ওসিসহ) বিভিন্ন সরকারি বিভাগে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে রুমা উপজেলা পরিষদে নির্বাহী অফিসার মো. শামসুল আলম বলেন আপনি আজ যে শপথ নিলেন সেই শপথ মেনে চলবেন, আজ থেকে আপনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তালিকাভূক্ত ইউনিয়ন পরিষদের একজন সদস্য হলেন, আজ থেকে আপনার দায়িত্ব আরো বেড়ে গেলো, আপনার উপর অর্পিত দায়িত্ব এবং কর্তব্য সঠিকভাবে নিষ্ঠার সহিত পালন করবেন।

অনুষ্ঠানে নব-নির্বাচিত ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩নং ওয়ার্ড এর নতুন সদস্য অংমেসিং মারমা বলেন আমার এলাকার জনগণ আমার প্রতি আন্তরিক ও ভালোবাস কৃতজ্ঞতাবোধ দিয়ে আমাকে নির্বাচিত করেছেন, জনগণের সেবা করার জন্য যে দায়িত্ব দিয়েছেন, আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন, আমি আমার উপর অর্পিত গুরু দায়িত্ব সঠিক ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। আমার দায়িত্ব পালনে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

এবিএন/চনুমং মারমা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ