আজকের শিরোনাম :

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৯

বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং একই স্থানে মহাসড়ক পারাপার হতে গিয়ে নারীসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। 

আজ বৃহস্পতিবার (৫ সেপ্টম্বর) ভোর রাতে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর (হাজিপুর) নামক স্থানে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত আমেনা বেগম হাজীপুর এলাকায় মৃত আব্দুল হামিদের স্ত্রী ও অপর ৩ জনের নাম জানা যায়নি। 

আহতরা হলেন লালমনির হাট জেলার কালিগঞ্জ থানার কাকিনা গ্রামের তইব আলীর ছেলে রাসেল, গাইবান্দা জেলার সাদুল্যাপুর থানার ছোটগাছা গ্রামের আ. রাজ্জাকের ছেলে মেহেদী হাসান, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার সাহেবপুর গ্রামের রফিক হাওলাদরের ছেলে শাহিন।

জানা গেছে আজ বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকাগামী কলা বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-৯৬৪৫) সাথে বিপরীতমুখী রড বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-৮২৬৫) বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর (হাজি হাজিপুর) নামক স্থানে মুখোমুখি সংঘর্ঘ হয়। 

এ সময় দুর্ঘটনা কবলিত রডবোঝাই ট্রাকের পিছনে আরেকটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট-১১-৯৬৪৯) ধাক্কা দেয়। এতে রড বোঝাই ট্রাকের হেলপার এবং কলা বোঝাই ট্রাকের চালক ও হেলপার নিহত হন । এ ছাড়াও আরোজন তিনজন গুরুতর আহত হন। দুর্ঘটনার কারণে ভোর ৫টা থেকেই ঢাকা-বগুড়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। 

অপরদিকে মহাসড়কে যানবাহন চলাচল শুরু হলে নাতী শাহরিয়ারকে স্কুল বাসে উঠিয়ে দেওয়ার জন্য মহাসড়ক পারাপারের সময় একই স্থানে সকাল ৭টায় বাস চাপায় আমেনা বিবি নামের একজন নারী নিহত হয়েছেন। 

জানা যায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুতবেগে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। বাসটি আটক করা যায়নি।

শেরপুর ট্র্রফিক পুলিশের সার্জেন্ট ফারুক আহম্মেদ ও ফিরোজ আহম্মেদ বলেন তিনটি ট্রাকের সংঘর্ষের কারণে দুর্ঘটনার পর থেকেই প্রায় ৩ ঘন্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকগুলো সরিয়ে নেয়ার পর সকাল সাড়ে ৭টা থেকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এবিএন/শহিদুল ইসলাম শাওন/গালিব/জসিম


 
    
 

এই বিভাগের আরো সংবাদ