আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে বোনকে যৌন হয়রানির প্রতিবাদ করায় ভাইকে মারল বখাটেরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২২

বোনের যৌন হয়রানির প্রতিবাদ করায় বখাটেরদের মারপিটের শিকার হলেন ভাই। আজ বুধবার কোটচাঁদপুরের বলুহর স্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে। ভুক্তভোগী এজাজ আহম্মেদ জানান,বেশ কিছুিদন আগে এ বখাটেরা আমার বোনকে রাস্তায় একা পেয়ে টোন করতে থাকে। আমি এ সময় খেলা করে বাড়ি ফিরছিলাম। আমি তাদের বাধা দিলে তারা আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। গালি দেয় অকথ্য ভাযায়।

এ ছাড়া তারা আমার বোনকে ফোনের মাধ্যমেও বিভিন্ন ধরনের  হুমকি দিয়ে থাকে। এ সব কিছু হওয়ায় আমার বোনকে কোটচাঁদপুরে প্রাইভেট আসা বন্ধ করে দিতে আমরা বাধ্য হয়। বুধবার আমি কলেজ থেকে বাড়ি ফিরছিলাম। বলুহর স্ট্যান্ডে আসার পর তারা আমার গতিরোধ করে। শুরু হয় কথা কাটাকাটি। একপর্যায়ে তারা ৩/৪ জন মারতে থাকে। এরপর কি হয়েছে আমি আর জানিনা।

এজাজের মা খাদিজা জানান,আমার ছেলে কারোর সঙ্গে ঝনঝাটে থাকে না। সে খেলার পাগল। ওই বখাটেরা ডিসটাব করত বলে কোটচাঁদপুরের প্রাইভেট আমরা বন্ধ করে দিয়েছি। তারপরও তারা আমার ছেলেকে মারল। এজাজ কোটচাঁদপুর সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

এজাজ কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, বিষয়টি আমি জেনেছি। এটা জানতে হাসপাতালে পুলিশ গিয়েছিল। তবে এখনোও কোন অভিযোগ কেউ করেনি।


এবিএন/সুব্রত সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ