চিরিরবন্দরে অফিস থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৫ | আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫১

দিনাজপুরের চিরিরবন্দর পল্লী উন্নয়ন ও সমবায় সমিতি অফিসের নৈশপ্রহরী মসলেমউদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

জানা গেছে গত ২ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাতে পল্লী উন্নয়ন ও সমবায় সমিতি অফিসে রাতে ডিউটিরত ছিলেন মসলেমউদ্দিন। ডিউটিরত অবস্থায় রাতে তিনি অফিসের কক্ষে শুয়ে পড়েন। পরদিন অর্থাৎ গতকাল মঙ্গলবার অফিস পিয়ন তপু সকাল ৯টায় অফিসে এসে ঘরের ভিতর ছিটকিনি আটকানো অবস্থায় দেখতে পান এবং কোন সাড়া শব্দ না পেয়ে অন্যান্য লোকজন ও তার পরিবারের সদস্যদের সংবাদ দেন। 

বিষয়টি তিনি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করান। প্রশাসনের লোকজন এবং পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অফিস কক্ষের দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করেন। পুলিশ মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল রিপোর্ট করেন। 

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মরদেহের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয় এবং পরিবারের সদস্যদের কারো আপত্তি না থাকায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়। 

কেন্দ্রিয় সমবায় সমিতি চিরিরবন্দর শাখার চেয়ারম্যান আলহাজ মোকাররম হোসেন মুকুল জানান রাতে অফিসে ডিউটিরত থাকাকালে কোন এক সময় তিনি মৃত্যুবরণ করে থাকতে পারেন। 

বিআরডিবির দিনাজপুর উপ-পরিচালক রেজিনা আখতার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানী, সহকারি কমিশনার (ভূমি) মো. মেজবাউল করিম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ আবু রাহাত সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ