আজকের শিরোনাম :

নরসিংদীতে অস্ত্র ও ইয়াবাসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩২

নরসিংদীর রায়পুরার মরজাল থেকে হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ বহু অপরাধের হোতা আহমেদুল কবির অপুকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার ২ সহযোগী মেহেদী ও মোবারককেও গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। 

গতকাল রাতে নরসিংদী শহরের ভেলানগর একটি বহুতল ভবন হতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি এক নলা বন্দুক, ৫ রাউন্ড কার্তুজ ও ৩ হাজার ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
 
গ্রেফতারকৃতরা হলো নরসিংদীর রায়পুরা উপজেলার পাহাড় মরজাল এলাকার হাবিবুর রহমান এর ছেলে আহমেদুল কবির অপু, একই উপজেলার শ্রীরামপুর এলাকার সাহাবুদ্দিন এর ছেলে মোবারক হোসেনও শিবপুর উপজেলার ঘাসিরদীয়া এলাকার ফারুক ইকবাল কাজলের ছেলে মেহেদী হাসান।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রূপণ কুমার সরকার (পিপিএম) জানান গ্রেফতারকৃত অপু ও মোবারক পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী । অপুর বিরুদ্ধে ২৭টি মামলা ছিল৷ যার মধ্যে বর্তমানে ৪টি হত্যা মামলা, ১টি অস্ত্র, ২টি ডাকাতি, ২টি মাদক, ২টি বিস্ফোরকসহ অন্যান্য মামলার কার্যক্রম চলমান আছে ৷ 

অপুর সহযোগী মোবারক হোসেন মরজাল পল্লী বিদ্যুৎ অফিসের আনসারের রাইফেল লুটের অন্যতম হোতা ৷ সে ওই এলাকার কুখ্যাত ডাকাত সর্দার হিসেবে পরিচিত।  

এই ঘটনায় নরসিংদী মডেল থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে ।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ