আজকের শিরোনাম :

চকরিয়ায় ফুটবল টুর্ণামেন্ট খেলা শেষে হামলায় ছাত্র আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৬

কক্সবাজারের চকরিয়ায় গ্রীস্মকালীন মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ের ক্রীড়ার ফুটবল ইভেন্টে গতকাল মঙ্গলবার বিকালে কোয়ার্টার ফাইনালে উত্তর হারবাং উচ্চ বিদ্যালয়ের কাছে ২-১ গোলে হেরে আসার পথে চকরিয়া কোরক বিদ্যাপীঠের ছাত্ররা হামলার শিকার হয়েছে। 

হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থীর হামলায় কোরক বিদ্যাপীঠের কয়েকজন ছাত্র আহত হয়েছেন। 

আহতদের মধ্যে গুরুতর জখমপ্রাপ্ত কোরক বিদ্যাপীঠের দশম শ্রেণীর ছাত্র সায়মনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। 

কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের বলেন উত্তর হারবাং উচ্চ বিদ্যালয়ের সাথে খেলে হারার পর আমার স্কুলের ছাত্ররা চলে আসছিল। পথিমধ্যে হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের বেশ কজন শিক্ষার্থী প্রথমে কটাক্ষ পরে হামলা করে।  
হারবাং উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক কামাল হোসেন বলেন কি ঘটেছে আমার জানা নেই। ওই সময় আমি উপজেলায় একটি মিটিংয়ে ছিলাম। 

এ দিকে হারবাংয়ে কোরক বিদ্যাপীঠের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার রেশ ধরে পরবর্তী হারবাং স্কুলের খেলাগুলোতে অনাকাঙ্খিত ঘটনা ঘটার আশংকা করছেন অভিভাবকরা। 

এ নিয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন কি ঘটেছে তদন্ত করে দেখা হচ্ছে। আগামী খেলাগুলোতে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ