আজকের শিরোনাম :

নরসিংদীতে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঈদের নামাজ আদায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০১৮, ১১:৩৩ | আপডেট : ১৬ জুন ২০১৮, ১২:০১

নরসিংদী, ১৬ জুন, এবিনিউজ : বিপুল উৎসাহ উদ্দীপনা আর কুশল বিনিময়ের মধ্য দিয়ে নরসিংদীর বিভিন্ন  ঈদগাহে ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। সকাল থেকেই বিভিন্ন বয়সের মানুষ ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদগাহ ময়দানে মিলিত হয়। 

আজ শনিবার সকাল ৯টায় চিনিশপুর ঈদগাহে মুসল্লিরা ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেন।  সকাল ৯টায় চিনিশপুর ঈদগাহে জামাতে ইমামতি করেন মাওলানা রফিকুল ইসলাম মাদানী। 

এসময় নামাজ আদায় করেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনসহ জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। নামাজ শেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলাদি বিনিময় করেন মুসল্লিরা। 

অপরদিকে সকাল ১০টায় জেলার প্রধান জামাত অনুষ্ঠিত হয় গাবতলী জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার মসজিদে। জামাতে ইমামতি করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেম ও গাবতলী মাদ্রাসার অধ্যক্ষ সাইয়েদ কামাল উদ্দিন জাফরি। 

পানি সম্পদ প্রতি মন্ত্রী লে. কর্নেল (অব) নজরুল ইলাম হীরু (বীর প্রতিক), উপজেলা চেয়ারম্যান ,পুলিশ প্রশাসন সহ জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই নামাজে অংশ নেয়। 

নামাজ শেষে মন্ত্রী ,উপজেলা চেয়ারম্যান সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলাদি বিনিময় করেন। এছাড়া শহরের জেলা কালেক্টরিয়েট মসজিদে নামাজ আদায় করেন পুলিশ, সুপার সাইফুল আল আবদুল্লাসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

এবিএন/সুমন রায়/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ