আজকের শিরোনাম :

চকরিয়ায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৯৫ পরিবারকে টিন ও নগদ অর্থ প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪১

কক্সবাজারের চকরিয়ায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার উপজেলা মিলনায়তন ‘মোহনা’ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ জাফর আলম।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান জানান চকরিয়ায সম্প্রতি  বন্যা ও ঘূর্ণিঝড়ে শত শত পরিবার ক্ষতিগ্রস্ত হয়। এসব পরিবারের মধ্যে থেকে ৯৫টি পরিবারের মাঝে ১৯০ বান্ডিল ঢেউটিন  এবং প্রতি পরিবারকে ৬ হাজার করে নগদ টাকা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য পরিবারগুলোকে সাহায্য প্রদান করা হবে। 
প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব বান্ধব সরকার। এ সরকারের আমলে কেউ অনাহারে থাকতে পারবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দু:খী মেহনতি মানুষের মুখে হাসি ফুটনোর জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। উনার নেতৃত্বে দেশ এখন আত্মনির্ভরশীল দেশে পরিণত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন হক জেসি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মাসুদুর রহমান, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমানসহ সরকারি-বেসরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

       
 

এই বিভাগের আরো সংবাদ