বদলগাছীতে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৪

নওগাঁর বদলগাছীতে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি (সিইপির) নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পুরুষ ও ছেলেদের সম্পৃক্তকরণ প্রকল্পের উদ্যোগে আজ ৩ সেপ্টেম্বর বেলা ১০টায় বদলগাছী উপজেলা পরিষদ ভবনে উপজেলা কৃষি কর্মকর্তা হাসান আলীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুম আলী বেগ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান খালেদা আক্তার কল্পনা, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইমামুলআল হাসান তিতু, উপজেলা যুব উন্নয়ন অফিসার ইবনু সাব্বির, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শেফালী বেগম, কোলা ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন, প্রেস ক্লাব বদলগাছীর সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, সা. সম্পাদক হাফিজার রহমান, সদস্য শহীদুল ইসলাম, রাজশাহীর ব্র্যাক আঞ্চলিক ব্যবস্থাপক (সিইপি) মো. জিল্লুর রহমান, নওগাঁর ব্র্যাক সিনিয়র জেলা ব্যবস্থাপক (সিইপি) মো. ইলিয়াস সরকার, নওগাঁর ব্র্যাক জেলা প্রতিনিধি স্বপন কুমার মিস্ত্রি, সেক্টর স্পেশালিষ্ট এসভিআই উৎপল কুমার, আব্দুল মুরাদ ও আহসান হাবিব প্রমূখ। 

বক্তারা একমত হয়ে বলেন পারিবারিক ও সামাজিক মূল্যবোধের মাধ্যমেও নারী ও শিশুর প্রতি সহিংসতা কমানো সম্ভব। তাই প্রতিটি পরিবারে সন্তানদের মানবিক মূল্যবোধ জাগ্রত করার পাশপাশি সচেতনতা বিষয়ক শিক্ষা প্রদান করা উচিত। 

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ